Sunday, February 9th, 2020




আড্ডা আর গল্পে শৈশবে ফিরে গেলেন শিক্ষামন্ত্রী

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজ চত্বরে দেশের বিভিন্ন স্থানের প্রাক্তন শিক্ষার্থীদের এক আনন্দঘন আয়োজনে যোগ দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এসময় উপস্থিত প্রায় চারশ প্রাক্তন শিক্ষার্থীর সঙ্গে নিজের মুঠোফোনে সেলফি তোলেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, বিগত ২০০৭ সালে এসএসসি এবং ২০০৯ সালে এইচএসসি পাশ করেছে সারাদেশের এমন একদল প্রাক্তন শিক্ষার্থী চাঁদপুরের পুরানবাজার ডিগ্রি কলেজে এই মিলনমেলার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

স্থানীয় সংসদ সদস্য এবং ওই কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি হওয়ায় শিক্ষামন্ত্রী নিজেই প্রায় চারশ মেধাবী শিক্ষার্থীর সঙ্গে যোগ দেন।

সমাবেশে ডা. দীপু মনি বলেন, প্রযুক্তিনির্ভর একটি সমৃদ্ধ জাতি গঠনে তোমাদের এগিয়ে আসতে হবে। তবেই জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই বিশ্ব দরবারে আরো পরিচিতি লাভ করবে।

এদিকে, ব্যতিক্রমধর্মী এমন আয়োজন সম্পর্কে চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার বলেন, পুরো কলেজ চত্বরটি যেন একটি ফুলের বাগান। তাছাড়া দৃষ্টিনন্দন নানা দৃশ্য যে কাউকে আকৃষ্ট করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ